নারী স্বাধীনতা
- ডা. মনোয়ারুল ইসলাম - শান্তির আহবান ২৮-০৪-২০২৪

হে নারী স্বাধীনতা! বিকিয়েছ বেশ তো!

তাই নারী দেহ আজ থাকে অনাবৃত।

ঘুরে বেড়ায় খোলামেলা গায়,

নর মনের পশুত্ব অর্গল মুক্তি পায়।



তোমার কাছে ঋণী! নারী স্বাধীনতা!

জাতি লাভ করল অবাধ যৌনতা।

নর-নারীতে অবাধে মেলামেশা,

জন্ম নেয় তথাকথিত ভালবাসা!



তোমার কাছে ঋণ বস্তা বস্তা!

নারীকে করেছ বড়ই সস্তা।

নিজেদের মূল্য নিজেরা বিকায়,

নির্বোধ নারী বুঝতে না পায়!



নারী হয়েছে এমনই মডেল

মনে জাগিয়েছে দ্বন্দ্ব অঢেল,

বিজ্ঞাপন দেয়, ব্র্যান্ড নিউ গাড়ি

পাশে দাঁড়িয়ে পরমাসুন্দরী নারী

বিজ্ঞাপনে লেখা, এখনই চালু করুন!

কোনটা চালু করব! আপনারা বলুন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।